1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক নির্বাচিত হলেন কুলাউড়ার প্রিন্স

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ২৫৬ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন কুলাউড়ার বিশিষ্ট নাট্যজন ও কবি মো. শহীদ-উল ইসলাম প্রিন্স। গত ১০ জুন জোটের কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক ও মূখপাত্র মো. আহসান সিদ্দিকী এবং সমন্বয়ক ও সাংগঠনিক সম্পাদক এমএ মিলন মিয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মো. শহীদ-উল ইসলাম প্রিন্স ১৯৯০ সাল থেকে নাট্য, সাংস্কৃতিক, সাহিত্য ও ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। ১৯৯২ সাথে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ৯নং টিলাগাঁও ইউনিয়ন ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন আহবায়ক এবং পরবর্তীতে একটানা ১০ বছর সাধারণ সম্পাদক ও কুলাউড়া ডিগ্রী কলেজ ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি সাপ্তাহিক পাতাকুঁডির দেশ, কুলাউড়ার ডাক, মনুবার্তা এবং মানব ঠিকানাসহ বিভিন্ন পত্রিকায় সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন দেয়ালিকা ও পত্রিকায় গল্প, কৌতুক, নাটক, ছড়া ও কবিতা লিখছেন। বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন। এছাড়াও তিনি ছোটবেলা থেকেই মঞ্চ ও টিভি নাটকে জড়িত। তিনি নাট্য রচনা, পরিচালনা ও অভিনয়ে দেশ-বিদেশে সুনাম কুড়াচ্ছেন।

কেন্দ্রীয় কমিটির গুরুত্বপূর্ণ পদে তাকে নির্বাচিত করায় জোটের কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান (চিত্রনায়ক ফারুক) এমপি, কেন্দ্রীয় সমন্বয়ক ও মূখপাত্র মো. আহসান সিদ্দিকী, সমন্বয়ক ও সাংগঠনিক সম্পাদক এমএ মিলন মিয়া এবং সাংগঠনিক সম্পাদক এইচআর শাকিলসহ সংশ্লিষ্টদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..